• VISION
  • INDEX
  • আশুগঞ্জ
  • চরচারতলা
  • আড়াইসিধা
  • লালপুর
  • শরীফপুর
  • তালশহর
  • দূর্গাপুর
  • তারুয়া
  • Wednesday, August 23, 2023

    ব্যাংকিং কার্যক্রম লালপুর বাজার

      Bangalir Ekushea Vision: 

    ব্যাংকিং কার্যক্রম লালপুর বাজার:

    বাংলাদেশ কৃষি ব্যাংক লালপুর বাজার শাখা


    শাখা ব্যবস্থাপকঃ মোঃ হাবিবুর রহমান: মোবাইলঃ 01817577092

    ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার লালপুর বাজার শাখার কৃষি ব্যাংকের কার্যক্রম শুরু হয় ১৬ জানুয়ারি ১৯৮১ সন থেকে। উক্ত শাখার বর্তমান শাখা ব্যবস্থাপক মোঃ হাবিবুর রহমান যোগাদান করেন ৮ ডিসেম্বর ২০২২ সালে।

    শাখা ব্যবস্থাপকের মতামতঃ আমরা কৃষি পরিবারকে ঋণ দেয়। কৃষি খাতে সরকারের বিভিন্ন প্রনোদনা সহ সকল প্রকার কৃষি বান্ধব আর্থিক সহযোগিতার সেবা দান কাজে আমরা নিয়োজিত রয়েছি। পাশাপাশি ব্যবসায়ীকদের আমানত আমাদের কাছে নিরাপদ। আমরা কৃষি ব্যাংক বিভিন্ন প্যাকেজের আওতায় ব্যবসায়ীকদের ব্যাংকিং সেবা প্রদান করে আসছি। এবং তারই পাশাপাশি বৈদিশিক রেমিটেন্স আমাদের মাধ্যমে অনেক সহজে এবং গ্রহণযোগ্য উপায়ে প্রাবাসীরা পাঠাতে পারছে এবং সাধারণ জনগণ তা উঠাতে পারছে। কোনো হয়রানি নেই। যুগের উপযোগি ভাল ব্যাংকিং সেবার মান উন্নয়নের আমরা আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি।

    অগ্রণী ব্যাংক লালপুর বাজার শাখা


    শাখা ব্যবস্থাপক: খোকন চন্দ্রা কর্মকার : 01713253632

    অগ্রণী ব্যাংক লালপুর বাজার শাখা অত্র জনপদের একটি অনেক পুরাতন ব্যাংকিং সেবাদানকারী আর্থিক প্রতিষ্ঠান। ১৯৭৯ সাল থেকে এই ব্যাংকটি লালপুরে কার্যক্রম পরিচালনা করে আজও ধারাবাহিক অগ্রগতির ধারা অব্যাহত রেখেছে। বর্তমান শাখা ব্যবস্থাপক খোকন চন্দ্র কর্মকার উক্ত ব্যাংকের দায়িত্ব নিয়েছেন ১৮ মার্চ ২০২১ সালে।

    শাখা ব্যবস্থাপকের মতামতঃ দেশের একটি ঐতিহৃবাহী ব্যাংক হিসেবে ব্যাংকের যত সুযোগ সুবিধা আছে আমরা অগ্রণী ব্যাংক লালপুর বাজার শাখা তা দিচ্ছি। লালপুরে আমাদের কাজের অনেক দৃঢ় অবস্থান রয়েছে। আমরা দীর্ঘ দিন যাবৎ অত্র এলাকার সাধারণ মানুষ সহ ব্যবসায়িকদের কাছে খুবই পরিচিত। লালপুর বাজারের একটি প্রধান সড়কের ডাক নাম হয়েগেছে অগ্রণী ব্যাংক রোড। অগ্রণী ব্যাংকের সাথে লালপুর এবং এর আশপাশের এলাকার কৃষক, ব্যবসায়ী, প্রবাসী সহ সকল শ্রেণি পেশার মানুষই বিভিন্নভাবে অনেকদিন যাবৎ আর্থিকভাবে সম্পৃক্ত। ব্যাংকিং সেবাকে গ্রামীণ জনগণের নাগালের মধ্যে নিয়ে যেতে এবং সেবার মান আধুনিকায়নে আমরা আন্তরিকভাবে কাজ করছি।”

     লালপুর উপশাখা এবং অন্যান্য ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কার্যক্রম: 

    অগ্রণী ব্যাংক এবং কৃষি ব্যাংক ছাড়াও লালপুর বাজারে বর্তমানে আরো কয়েকটি ব্যাংকের সক্রিয় কার্যক্রম রয়েছে। এইগুলোর মধ্যে উল্লেখযোগ্য হল : আই এফ আই সি ব্যাংকের উপ শাখার কার্যক্রম রয়েছে এবং এজেন্ট ব্যাংকিং আউটলেট হিসেবে কাজ করছে: (১) ব্র্যাক ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট যার অফিস ইনচার্জ এবং প্রোঃ হিসেবে দায়িত্বে আছেন মোশারফ হোসেন: 01713621257 (২) প্রিমিয়ার ব্যাংক এজন্টে ব্যাংকিং আউটলেট যার উদ্যোক্তা হিসেবে কাজ করছেন হাবিবুর রহমান। তিনি হাবিবুর রহমান ড্রেইরী ফার্মের প্রোপ্রাইটর: 01774285189 এবং অপারেশন অফিসার হিসেবে কাজ করছেন তরিকুল ইসলাম


    :
    01318652288 (৩) ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রোঃ হিসেবে দায়িত্ব পালন করছেন মোস্তফা সারোয়ার : 01711957301 এবং ট্রান্সজেকশন অফিসার হিসাবে কাজ করছেন রিপন দাস : 01705156916 (৪) বাংলাদেশ ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রোঃ হিসেবে কাজ করছেন আনোয়ার উদ্দিন আহমেদ: 01713610133 এবং আল-আরাফা ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রোঃ হিসেবে কাজ করছেন: আব্দুর রউফ : 01617143894 এবং অপারেশন ম্যানাজার হিসাবে কাজ করছেন শাহ আলম মিয়া: 01783392309 এবং আউটলেট ম্যানাজার হিসাবে কাজ করছেন সোহেল মিয়া: 01766638215 : এছাড়া ব্যাংক এশিয়ার এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রোপ্রাইটর হিসেবে কাজ করছেন লালপুর ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা মোঃ আজিম খানি।

                                    ---------------------------------------------------



    No comments:

    Post a Comment

    Bangalir Ekushea Vision

    রেলগেইট উত্তর এলাকা

      রেলগেইট উত্তর এলাকা রেলগেইটের দক্ষিণ পাশের বিপরীত এলাকাটি রেলগেইট উত্তর হিসেবে পরিচিত। রেলগেইটের ঢাকা-সিলেট হাইওয়ে থেকে উত্তর পাশ দিয়ে এ...